২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত

-

নিজ বাড়ি থেকে কর্মস্থলে ফেরা হলো না পুলিশ সদস্য আবুল হোসেনের (২৭)। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সিলেটের গোলাপগঞ্জের সিলেট-জকিগঞ্জ সড়কে নিহত হলেন তিনি।

রোববার (৩ মার্চ) সকালে নিজ বাড়ি থেকে কর্মস্থল বাহুবল থানায় মোটর সাইকেলযোগে যাওয়ার পথে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউপির হিলালপুর এলাকার সিলেট-জকিগঞ্জ সড়কের ড্রিমল্যান্ড পার্ক-সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আবুল হোসেন জকিগঞ্জ উপজেলার শেখপাড়া চাঁদ শীকোনা গ্রামের মোশাইদ আলীর ছেলে ও হবিগঞ্জ জেলার বাহুবল থানার পুলিশ কনস্টবল হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, মাইক্রোবাস (নোহা) গাড়ির চাপায় বিপরীতদিকে যাওয়া সিলেটগামী যাত্রীবাহি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন আবুল হোসেন। সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। ঘটনার পর পালিয়ে যাওয়া ঘাতক মাইক্রোবাস (নোহা) গাড়ির চালক ও হেলপারকে আটক করতে না পারলেও ঘটনাস্থলের অদূর থেকে স্থানীয় ও পুলিশের সহযোগিতায় মাইক্রোবাস আটক করে থানায় জব্দ করা হয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাদন্তের জন্য সিলেট ওমেক হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য আবুল হোসেন নিহত হওয়ার বিষটি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: মাছুদুল আমিন।


আরো সংবাদ



premium cement