২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গ্যাসের দাবিতে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ

- ছবি : নয়া দিগন্ত

মাসের শেষদিকে সিলেটের সিএনজি ফিলিং স্টেশনগুলোতে ‘লিমিট’ শেষ হয়ে যায়। ফলে চরম ভোগান্তিতে পড়তে হয় গাড়িগুলোর চালক। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে গ্যাস না পেয়ে দক্ষিণ সুরমায় সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে সিএনজিচালিত অটোরিকশা চালকরা।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণ সুরমায় তেলিবাজারে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেন অটোরিকশাসহ সিএনজিচালিত গাড়ির চালকরা। এ সময় তেলিবাজারে মহাসড়কে দুদিকে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

খবর পেয়ে দ্রুত দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে এসে তেলিবাজারের সিএনজি ফিলিং স্টেশন কর্তৃপক্ষকে অনুরোধ করে গ্যাস সরবরাহের অনুরোধ করেন। পরে গ্যাস সরবরাহ শুরু হলে চালকরা অবরোধ তুলে নেন। পরে পুলিশ যানবহন চলাচল স্বাভাবিক করে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইয়ারদৌস হাসান বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী বিকেলে ফিলিং স্টেশনগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ থাকে। কিন্তু দিনে কয়েক ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে বিকালে তেলিবাজার পাম্পটি বন্ধ হয়ে গেলে চালকরা ক্ষুব্ধ হয়ে পড়েন। সন্ধ্যায় সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেন। খবর পেয়ে আমরা দ্রুত গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি এবং ফিলিং স্টেশন কর্তৃপক্ষকে গ্যাস সরবরাহের অনুরোধ করি। পরে অবরোধ তুলে নিলে আমরা যান চলাচল স্বাভাবিক করি।


আরো সংবাদ



premium cement