২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


পিকআপভ্যানের চাপায় হতাহত ২ র‌্যাব সদস্য

-

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পিকআপভ্যানের চাপায় মাহমুদুল হাসান (৩৫) নামে একজন র‌্যাব সদস্য নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় সাখাওয়াত আবু তাহের নামে আরেক র‌্যাব সদস্য আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে বিরামচর নামক স্থানে চৌধুরী ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদুল হাসান যশোরের এসএম মুরাদ হোসেনের ছেলে। এদিকে আহত সাখাওয়াত আবু তাহের শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কনস্টেবল এবং চাঁদপুরের বাসিন্দা।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের দু’জন র‌্যাব সদস্য দায়িত্ব পালনের উদ্দেশ্যে মোটরসাইকেলে করে বের হয়েছিলেন। তারা মহাসড়কের চৌধুরী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে একটি পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দু’জনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল হাসানকে মৃত ঘোষণা করেন। অবস্থা গুরুতর হওয়ায় রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টারে করে আহত সাখাওয়াত হোসেনকে ঢাকায় পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, ‘পিকআপ ভ্যানের চাপায় র‌্যাবের একজন নিহত হয়েছেন। আরেকজন আহত হয়েছেন। তার অবস্থা গুরুতর। আমরা পিকআপ ভ্যানটি জব্দ করেছি।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল কুমিল্লায় তাপদাহে অজ্ঞান কলেজ শিক্ষক, হাসপাতালে ভর্তি কুবিতে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচিতে হামলা, ভিসির পদত্যাগ দাবি পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার

সকল