০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


জুড়ীতে ৩ তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

জুড়ীতে ৩ তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের জুড়ীতে নির্মাণাধীন একটি ভবনের কাজ করার সময় সুমন বিশ্বাস (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উত্তর ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জুড়ী উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের কৃঞ্চনগর গ্রামের বাবু লাল বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস বিজন বিহারী ভট্টচার্য্য নামের এক ব্যক্তির ৪ তলা ভবনের ৩ তলায় ইলেক্ট্রিক ও পাইপ ফিটারের কাজ করছিলেন। হঠাৎ করে তিনি দড়ি ছিঁড়ে নিচে পড়ে মারাত্মকভাবে আহত হয়। সেখান থেকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জুড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ৩ তলা ভবন থেকে পড়ে সুমনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
একক বিতর্ক প্রতিযোগিতায় ফরিদপুরে শ্রেষ্ঠ নুসরাত ক্রিস্টাল প্যালেসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত ইউনাইটেড জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন

সকল