২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ৬

-

সিলেটের বিশ্বনাথে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ছয়জন আহত হয়েছেন। আহতের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

উপজেলার শ্রীধরপুর গ্রামের ওয়ারিছ আলীর বাড়িতে সোমবার রাত সাড়ে ৭টার দিকে বিস্ফোরণে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- শ্রীধরপুর গ্রামের ওয়ারিছ আলী (৭০), তার স্ত্রী দিলারা বেগম (৬০), ছেলে মঈনুল ইসলাম (২৬), ফয়সল আহমদ (২৩), মৃত সিতাব আলীর ছেলে নাঈম আহমদ (১৭) ও আনছার আলীর ছেলে কামরান মিয়া (২২)।

তাদের মধ্যে আগুনে দগ্ধ মঈনুল ইসলাম, ফয়সল আহমদ ও দিলারা বেগমের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

ওয়ারিছ আলীর প্রতিবেশী মকসুদ খান ও মো: শাহিন জানান, সোমবার রাত সাড়ে ৭টার দিকে ওয়ারিছ আলীর বাড়ির রান্নাঘরে থাকা গ্যাস সিলিন্ডারের পাশেই মাটির চুলায় রান্না শুরু করার পর তারা বুঝতে পারেন গ্যাসের সিলিন্ডার থেকে গ্যাস লিক হচ্ছে। এসময় তারা পানি দিয়ে লাকড়ির চুলার আগুন নেভানোর চেষ্টা করলে ওই চুলা থেকে আগুনের ফুলকি ছিটকে পাশে রাখা গ্যাস সিলিন্ডারের ওপর পড়ে। তখনই সিলিন্ডারটি বিস্ফোরণ হয়। এতে দগ্ধ হন মঈনুল, ফয়সল ও তাদের মা দিলারা বেগম।

এসময় বিস্ফোরণের আগুনে ফ্রিজসহ রান্নাঘরে রাখা সকল আসবাবপত্র পুড়ে যায়। দগ্ধ তিনজনকে উদ্ধার ও আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে মঈনুলের বাবা ওয়ারিছ আলী, চাচাত ভাই নাঈম আহমদ ও ভাতিজা কামরান মিয়া আহত হন।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত মঈনুল ইসলাম, ফয়সল আহমদ ও তাদের মা দিলারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাত ১টার দিকে ঢাকায় নিয়ে যাওয়া হয় এবং অপর আহতরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে গেছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement