০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


হবিগঞ্জে করোনা উপসর্গ গোপন করে যুবকের মৃত্যু

হবিগঞ্জে করোনা উপসর্গ গোপন করে যুবকের মৃত্যু - ফাইল ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে করোনার উপসর্গ নিয়ে সুমন মোহন্ত (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ থাকার পরও আত্মগোপনে থেকে নিজেকে মৃত্যুর কোলে ঢেলে দিয়েছেন তিনি। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেন সুমনের স্ত্রী।

 

জানা যায়, সুমন মোহন্ত একটি প্রাইভেট কোম্পনির বিক্রয় প্রতিনিধির কাজ করতেন। তিনি শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট ও বাহুবল এলাকার দায়িত্বে ছিলেন।  শায়েস্তাগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের একটি বাসায় ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সুমন মোহন্ত গত কয়েকদিন যাবত করোনা উপসর্গে ভূগছিলেন। বিষয়টি গোপন রেখে নিজ বাসায় ছিলেন তিনি। তার অবস্থার অবনতি হলে খবর পেয়ে গ্রামের বাড়ি থেকে স্ত্রী, স্বজনরা এসে রোববার দিবাগত রাত ৩টার দিকে প্রাইভেট গাড়িতে করে তাকে ঢাকায় নেয়।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার বলেন, পৌরসভার মেয়রের কাছ থেকে শুনেছি এবং সুমন মোহন্ত নামের ওই ব্যক্তি যে বাসায় থাকতেন সেই বাসার অন্যদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য থানা পুলিশকে বলেছি।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫ টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি

সকল