৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


তাহিরপুরে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষার্থী আটক

তাহিরপুরে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষার্থী আটক - নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্রশ্ন ফাঁসের অভিযোগে নাহিদ মিয়া (১৭) নামে এক শিক্ষার্থীকে আটক করেছে সুনামগঞ্জ ব্যাব-৯। সে উপজেলার জয়নাল আবেদিন মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী ও উজান তাহিরপুর গ্রামের বিপ্লব মিয়ার ছেলে।

জানা যায়, রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এসএসসি পরীক্ষার বাংলা দ্বিতীয় পত্রের নৈর্ব্যক্তিক প্রশ্নপত্র শেয়ার করে। পরে র‌্যাব-৯ সুনামগঞ্জের এসআই নাজমুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে বিকালে নাহিদ মিয়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করে। জিজ্ঞাসাবাদের পর সোমবার সকালে এসআই নাজমুল ইসলাম নাহিদ মিয়াকে (১৭) আসামী করে পাবলিক পরীক্ষা অপরাধ আইন ১৯৮০-এর ৪(ক)(খ) ধারায় তাহিরপুর থানায় মামলা দায়ের করে তাকে তাহিরপুর থানায় সোর্পদ করে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান,আসামীকে দুপুরে সুনামগঞ্জে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল