২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ন ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

শহরের রাস্তায় টাকার বৃষ্টি ঝড়াচ্ছিলেন যুবক, যা করলো পুলিশ


এ যেন কলকাতার রাস্তায় হ্যামলিনের বাঁশিওয়ালা। বাঁশির জায়গায় অবশ্য তার হাতে ছিল টাকার ব্যাগ। রাস্তা দিয়ে টাকা ওড়াতে ওড়াতে যান সেই ব্যক্তি। আর তার পিছনে সেই টাকা কুড়োতে থাকেন অন্যরা। পরে পুলিশ তাড়া করলে সেই ব্যক্তি পালিয়ে যান।

এ ঘটনায় মোট ৪৮ হাজার ৫৭৫ ভারতীয় টাকা উদ্ধার হয়েছে। অভিযুক্ত যুবকের থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়া পুলিশকর্মী শিয়ালদা ট্রাফিক গার্ডের সার্জেন্ট। নাম কৌতুক ঘোষ।

পুলিশ জানিয়েছে, সূর্য সেন স্ট্রিট ধরে হেঁটে যেতে যেতে টাকা ওড়াচ্ছিলেন সেই যুবক। তার মাথায় চুল ছিল না। ১০ টাকা থেকে শুরু করে ৫০০, ২০০০ টাকার নোট ছড়াতে থাকেন সেই যুবক। রাস্তায় টাকার বৃষ্টি হতে দেখে অনেক পথচারী সেই টাকা কুড়িয়ে নেন। অনেকেই গাড়ি থেকে রাস্তায় নেমে পড়েন টাকা কুড়াতে। এর জেরে সাময়িকভাবে যান চলাচল ব‌্যাহত হয়।

সেই সময় এপিসি রোড ও সূর্য সেন স্ট্রিটের সংযোগস্থলে জগৎ সিনেমা হলের সামনে কর্তব্যরত ছিলেন শিয়ালদা ট্রাফিক গার্ডের সার্জেন্ট কৌতুক ঘোষ। সিভিক ভলান্টিয়ারের থেকে গোটা ঘটনা জানতে পেরে সেখানে পৌঁছে যান তিনি। এরপর সেই যুবককে তাড়া করে টাকার ব্যাগ ছিনিয়ে নেন ট্রাফিক সার্জেন্ট। তবে অভিযুক্ত যুবক পালিয়ে যান।

এদিকে উদ্ধার হওয়া ব্যাগ থেকে ৫ টাকা থেকে শুরু করে ৫০, ১০০, ৫০০র নোট পাওয়া যায়। ব্যাগে চারটি ২ হাজার টাকার নোটও ছিল।

পুলিশের অনুমান, কোনো ব্যবসায়ীর কাছ থেকে সেই টাকা ছিনিয়ে পালিয়েছিল সেই যুবক। সেই যুবক মাদকাসক্ত হয়ে থাকতে পারেন বলে মনে করছে পুলিশ।

ঘটনার তদন্ত শুরু হয়েছে। যুবকের ছবি সিসিটিভির ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সূত্র : হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ


premium cement