১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


ইমরান খানকে গুলি করার কারণ জানালেন হামলাকারী

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যাচেষ্টায় অভিযুক্ত যুবক - ছবি : সংগৃহীত

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যাচেষ্টায় অভিযুক্ত যুবক পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামলার কারণ সম্পর্কে জানিয়েছেন।

পুলিশি হেফাজতে থাকা ওই যুবক বলেন, ইমরান খান জাতিকে বিভ্রান্ত করছেন। তিনি আজানের সময় মাইকে ভাষণ দিচ্ছিলেন। এসব আমার একদম সহ্য হচ্ছিল না। সেজন্য আমি ইমরান খানের ওপর গুলি চালাতে বাধ্য হই।

দলের অন্য কাউকে আক্রমণ করা উদ্দেশ্য ছিল না জানিয়ে আটক যুবক বলেন, আমি গুলি চালানোর সময় কেবল ইমরান খানকেই টার্গেট করেছিলাম। অন্য কাউকে আক্রমণ করা আমার ইচ্ছা ছিল না।

এ সময় তিনি এ ঘটনায় অন্য কেউ জড়িত নেই বলেও জানান।

উল্লেখ্য, পাঞ্জাবের গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে পিটিআইয়ের লং মার্চের সময় ইমরান খানকে উদ্দেশ্য করে লরিতে গুলি চালায় ওই যুবক। এ সময় একটি গুলি গিয়ে ইমরান খানের পায়ে আঘাত করে। এ ঘটনায় তিনি আহত হন। পরে তাকে লাহোরের শওকত খানুম হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। এ সময় দলটির আরো দু’জন নেতাও আহত হয়েছেন। তারা হলেন, সিনেটর ফয়সাল জাভেদ ও আহমেদ চাত্তা। তারাও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সূত্র : ডেইলি জং


আরো সংবাদ



premium cement
এক বছর পর দাউদকান্দিতে ড. মোশাররফ গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ আজ কুয়াকাটা সৈকতে সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ওষুধের দোকান বন্ধের নির্দেশ ভোটের অধিকার কেড়ে নিয়ে আ’লীগ জনগণকে নাগরিক হিসেবে বাতিল করেছে : জোনায়েদ সাকি ইবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে প্রতারণার ফাঁদ : সতর্ক করল দূতাবাস ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল আল মাহমুদপুত্র মীর তারিকের ইন্তেকাল

সকল