২০ সেপ্টেম্বর ২০২০

কাশ্মিরে ভারতীয় সেনা নিহত

-

ভারত শাসিত কাশ্মিরে রোববার বিস্ফোরণে এক ভারতীয় সেনা সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুজন। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, জম্মু ও কাশ্মিরের আখনুর এলাকায় এই বিস্ফোরণ ঘটে। জায়গাটি পাকিস্তান সীমান্তের খুব কাছে।

ভারত ও পাকিস্তানের মধ্যকার কাশ্মিরের সীমান্ত- লাইন অব কন্ট্রোলের কাছে ভারতীয় অংশের পাল্লানওয়ালা এলাকায় ভারতীয় সেনাদের নিয়মিত টহলের সময় উন্নত প্রযুক্তির বিস্ফোরক দিয়ে বিস্ফোরণটি ঘটানো হয়।

ভারতীয় এক কর্মকর্তা বলেছেন, নিহত সেনার নাম হাবিলদার সন্তোস কুমার। তার বাড়ি উত্তর প্রদেশের আগ্রায়।

ভারতীয় বাহিনী মনে করছেন, সীমান্তের ওপার থেকে এই বিস্ফোরক পোতা হয়েছে এবং সেটির পাশ দিয়ে সেনা সদস্যরা যাওয়ার সময় বিস্ফোরণ ঘটানো হয়েছে।

এই ঘটনায় আহত দুজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মুফতি আলাউদ্দিন জিহাদী গ্রেফতার হিলি স্থলবন্দরে আবারও পেঁয়াজ আটকে দিল ভারত স্বাস্থ্যের সাবেক ডিজির গাড়ি চালক শত কোটি টাকার মালিক জবি শিক্ষার্থীরাও পাচ্ছেন প্রাতিষ্ঠানিক ইমেইল কলকাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে সেরা পরিচালকের খেতাব ঢাবি ছাত্রের ঢাবি শিক্ষক ড. মোর্শেদকে পুনর্বহালের দাবিতে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ পটিয়ায় সড়ক দুর্ঘনায় মাদ্রাসা শিক্ষক নিহত তৃনমূলে নজর ইমরুলের শিগগিরই বঙ্গবন্ধুর পলাতক হত্যাকারিদের দেশে ফিরিয়ে আনা হবে কক্সবাজারে ৫ লাখ ইয়াবাসহ ৭ কারবারি আটক শ্রীলংকা সিরিজকে সামনে রেখে স্কিল ট্রেনিং শুরু টাইগারদের

সকল