২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেনী-ব্রাহ্মণবাড়িয়ার নাটকীয় ড্র

বল দখলের লড়াইয়ে সাতক্ষীরা ও নবাবগঞ্জের খেলোয়াড়রা : সৌজন্য -

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ টুর্নামেন্টে ১-১ গোলে নাটকীয় ড্র করেছে ফেনী এফসি ইউনাইটেড ও ব্রাহ্মণবাড়িয়া জালালী ফুটবল অ্যাকাডেমির। গতকাল পল্টন ময়দানে শুরু থেকে পাল্টাপাল্টি আক্রমণে খেলতে থাকে উভয় দল। কিন্তু কাক্সিক্ষত গোলের দেখা পায়নি কোনো দল। নির্ধারিত সময়ের শেষ মিনিটে কর্নার থেকে আচমকা গোল করেন ব্রাহ্মণবাড়িয়ার মনির হোসেন সৃজন (১-০)। মাত্র ৩০ সেকেন্ড পরই ফ্রি কিক থেকে উড়ে আসা বলে মাথা ছুঁইয়ে খেলায় সমতা আনেন ফেনীর তানবীর হোসেন রাহুল (১-১)। ম্যাচ সেরা ব্রাহ্মণবাড়িয়ার তরিকুল হাসান।
এর আগে দিনের প্রথম ম্যাচে গোলশূন্য ড্র করে সাতক্ষীরা শ্যামনগর ফুটবল অ্যাকাডেমি ও ঢাকা নবাবগঞ্জ ফুটবল অ্যাকাডেমি। ম্যাচ সেরা হন নবাবগঞ্জের গোলরক্ষক মেসকাত। আজ খেলবে রাজশাহী হরিয়ান ফুটবল অ্যাকাডেমি বনাম ফেনী এফসি এবং রংপুর পীরগঞ্জ বনাম সাতক্ষীরা শ্যামনগর ফুটবল অ্যাকাডেমি।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল