০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


সংক্ষিপ্ত সংবাদ

-

বার্ডস আই
মুসলিম কালেকশনে এক্সক্লুসিভ পাঞ্জাবি
মুসলিম কালেকশন নিয়ে এসেছে এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি। প্রয়োজন ও চাহিদার প্রতি লক্ষ রেখে শতভাগ শিল্পরুচিসম্মত ভিন্ন ডিজাইনের এসব পাঞ্জাবি ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের টি-শার্ট, পলোশার্ট, চায়নিজ গেঞ্জি, ডিজাইন শার্ট, ফরমাল শার্ট পাঞ্জাবি। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় ও তৃতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।

বার্ডস আইয়ে ফুলহাতা টি-শার্ট
বার্ডস আই নিয়ে এসেছে নতুন ফুলহাতা টি-শার্ট। পাওয়া যাবে ফুলহাতা পলোশার্ট, টি-শার্ট, জ্যাকেট, হুডিক্যাপ শার্ট, পাঞ্জাবি ও ছোটদের শীতের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা। ফোন : ০১৯১৫০৬৮১৫৩

অৎঃ-এর চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে ছাড়
ফ্যাশন আউটলেট অৎঃ-এর চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে সব পণ্যে সব আউটলেটে ৩০ শতাংশ ডিসকাউন্ট দেয়া হচ্ছে। এ ডিসকাউন্ট চলছে অৎঃ-এর জন্মদিন ১৪ অক্টোবর ২০১৮ থেকে স্টক থাকাকালীন পর্যন্ত। ফ্যাশন হাউজ অৎঃ-এর আসন্ন শীত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুলহাতা শার্ট, টি-শার্ট, পলোশার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি।

ব্যাঙের সব পণ্যে ৫০ শতাংশ ছাড়
হেমন্ত ঋতু সামনে রেখে ফ্যাশন হাউজ ব্যাঙের সব পণ্যে সব আউটলেটে ৫০ শতাংশ ডিসকাউন্ট দেয়া হচ্ছে। এ ডিসকাউন্ট চলবে ১ থেকে ৩১ অক্টোবর ২০১৮ পর্যন্ত। বরাবরের মতো এবারো ব্যাঙ হেমন্তকে মুখর করতে আরামদায়ক পোশাক তৈরিতে ব্যস্ত। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলোশার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক।
রোড : ১, সেকশন : ১, ব্লক : ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্সের বিপরীতে), মিরপর : ১, ঢাকা।
হটলাইন : ০১৯৭৭ ১১২২৬৪, িি.িনধহম-নফ.পড়স, ভড়ষষড়ি ঁং ড়হ ভধপবনড়ড়শ
মেঘের পোশাক
ফ্যাশন হাউজ মেঘ এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে উজ্জ্বল রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র আছে ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানমন্ডির মেট্রো শপিংমল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। মোবাইল : ০১৬১১৬৩৪৪২৩

 


আরো সংবাদ



premium cement