০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে আদ-দাওয়াহ বাংলাদেশের আয়োজনে ‘মাইন্ড সলিউশন’ কর্মশালা অনুষ্ঠিত

রাজধানীতে আদ-দাওয়াহ বাংলাদেশের আয়োজনে ‘মাইন্ড সলিউশন’ কর্মশালা অনুষ্ঠিত - ছবি : সংগৃহীত

রাজধানীতে আদ-দাওয়াহ বাংলাদেশের আয়োজনে ‘মাইন্ড সলিউশন’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দেশের শীর্ষস্থানীয় ইসলামী ধারার লেখক ও গবেষকরা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ঢাকার পুরানা পল্টনে অবস্থিত পল্টন টাওয়ারস্থ ইকোনমিক রিপোর্টারস ফোরামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার আয়োজক আদ-দাওয়াহ বাংলাদেশের চেয়ারম্যান মাওলানা মামুন চৌধুরী বলেন, মাদরাসা শিক্ষার্থীসহ দেশের তরুণ সমাজকে মানসিকভাবে দৃঢ় করে সম্ভাবনা ও সফলতার জন্য প্রস্তুত করাই আমাদের মূল লক্ষ্য।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন, লেখক মাওলানা যাইনুল আবিদীন, রাষ্ট্রচিন্তক ও কবি মাওলানা মুসা আল হাফিজ, গবেষক ও ইসলামী অর্থনীতিবিদ মুফতি আব্দুল্লাহ মাসুম, ইসলামী আলোচক মুফতি রেজাউল করীম আবরার।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মাওলানা মামুন চৌধুরীর পরিচালনয় অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন লেখক ও সোস্যাল এক্টিভিস্ট মাওলানা রুহুল আমিন সাদি। আরও বক্তব্য রাখেন, ইংরেজি শিক্ষা একাডেমি সাইফোর্সের প্রতিষ্ঠাতা সাইফুর রহমান খান, দেশের প্রথম ইসলামি ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফের সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার, রাজধানীর পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব মুফতি ইমরানুল বারী সিরাজী, হাফেজ্জী হুজুর সেবা সংস্থার চেয়ারম্যান মাওলানা রজিবুল হক, ক্যারিয়ার বাংলাদেশ-এর চেয়ারম্যান মাওলানা আফজাল হোসাইন, হক টুরস এন্ড ট্রাভেলস এর চেয়ারম্যান নেয়ামুল হক ও সমকালীন এর আনাস প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ অবশেষে নারায়ণগঞ্জে স্বস্থির বৃষ্টি

সকল