০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


লালমাটিয়া মাদরাসার শায়খুল হাদিস মুফতি মাহবুবুল হক কাসেমী আইসিউতে, দোয়ার আবেদন

লালমাটিয়া মাদরাসার শায়খুল হাদিস মুফতি মাহবুবুল হক কাসেমী আইসিউতে, দোয়ার আবেদন - ফাইল ছবি।

রাজধানীর মোহাম্মদপুরস্থ ঐতিহাসিক দ্বীনি বিদ্যাপীঠ জামিয়া ইসলামিয়া লালমাটিয়ার (লালমাটিয়া মাদরাসা) শায়খুল হাদিস মুফতি মাহবুবুল হক কাসেমী গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাকে শংকরস্থ ইবনে সিনা হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে সোমবার কামরাঙ্গিরচরের একটি হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানকার চিকিৎসকরা আইসিইউতে চিকিৎসা দেয়ার পরামর্শ দিলে তাকে ইবনে সিনা হাসপাতালে আনা হয়।

লালমাটিয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা খালেদুজ্জামান নয়া দিগন্তকে জানান, মুফতি মাহবুবুল হক কাসেমী দীর্ঘ দিন যাবত কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছেন। বর্তমান শরীরে বেশি পানি জমে যাওয়ার কারণে হার্ট জ্যাম হয়ে পড়েছে। হার্ট ঠিক মতো কাজ করছে না তার। ফলে তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করা হয়েছে।

মুফতি মাহবুবুল হক কাসেমীর সুস্থতার জন্য লালমাটিয়া মাদরাসার তরফ থেকে মাওলানা খালেদুজ্জামান দেশবাসীর কাছে বিশেষ দোয়া চেয়েছেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল