৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি মেম্বার আহত

- ছবি - নয়া দিগন্ত

লালমনিরহাটের আদিতমারীর লোহা কুচি সীমান্তে গরু পারাপারের সময় সাবেক এক ইউপি মেম্বার বিএসএফের গুলিতে আহত হয়েছেন। তার নাম সাইফুল ইসলাম নান্নু। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে। বিজিবি একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

বিজিবি ১৫ ব্যাটালিয়ন লালমনিরহাটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ জানান, আদিতমারী উপজেলার তালুক দুলালী গ্রামের মো: আব্দুল গনির ছেলে সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম নান্নু মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় লোহাকুচী সীমান্তের ৯২০/৯ এস পিলার সংলগ্ন এলাকায় যায়। সেখানে তিনিসহ একদল বাংলাদেশী গরু পারাপার করতে গেলে টহলরত বিএসএফ সদস্যরা গুলি ছোড়ে। এতে তিনি পিঠে গুলিবিদ্ধ হন। স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬নং সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। এ ঘটনায় একই গ্রামের আব্দুল গফুরের ছেলে বেলাল হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬নং ওয়ার্ডের রেজিস্টার ডাক্তার আরমান জানিয়েছেন, পিঠে গুলিবিদ্ধ হয়ে গুলিটি ভেতরে প্রবেশ করেছে।

নান্নু মিয়ার একজন নিকট আত্মীয় দাবি করেছেন, ওই পিলারের কাছে তার প্রচুর জমি আছে। জমিগুলো চোরাকারবারিরা নষ্ট করে। সে কারণে তা দেখভাল করার জন্য সন্ধ্যায় ওই এলাকায় গিয়েছিলেন তিনি। কিন্তু ফেরার পথে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।


আরো সংবাদ



premium cement