৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


হরিপুর উপজেলায় ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

হরিপুর উপজেলায় ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল - ছবি : নয়া দিগন্ত

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের তফসিলে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজনসহ নয় প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, আওয়ামী লীগ সম্পাদক এস এম আলমগীর, সাবেক উপজেলা চেয়ারম্যান একে এম শামীম ফেরদৌস টগর ও বর্তমান ভাইস চেয়ারম্যন আব্দুল কাইয়ুম পুস্প, আমগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন ও উপজেলা কৃষক লীগ সভাপতি রিয়াজুল ইসলাম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আসিয়া বেগম ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোকাররমা চৌধুরী বাবলী।

তফসিল ঘোষণার পর থেকে কমর বেধে বেশ জোরে শোরেই এ সকল প্রার্থী গ্রামগঞ্জে গিয়ে ভোটরদের সাথে মতবিনিময় করে এলাকার উন্নয়নের কথাবলে ভোটের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

তফসিল অনুযায়ী আজ ১৫ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও ৮ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement