৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার - প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আইয়ুব হোসেন দুলা (৪৮) নামে এক ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাগদাফার্ম ইক্ষু খামার এলাকার ফাঁসিতলা নামকস্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

আইয়ুব হোসেন উপজেলার সাপমারা ইউনিয়নের তরফকামাল গ্রামের আব্দুল লতিফ শেখের ছেলে।

জানা গেছে, জীবিকার তাগিদে প্রতিদিনের মত আইয়ুব হোসেন ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে যাত্রী নিয়ে সাহেবগঞ্জ ইক্ষুখামারের রাস্তা দিয়ে যাওয়ার পথে ফাসিতলা নামক নির্জন এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা ইজিবাইক ছিনিয়ে নিতে তার সাথে ধস্তাধস্তি করে। একপর্যায়ে আইয়ুব হোসেনের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। নিজেকে রক্ষা করতে দৌড়ে আসার চেষ্টা করেছিলেন আইয়ুব হোসেন। কিন্তু বেশি রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলের কিছুদুর গিয়ে রাস্তার ওপর পড়ে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সেইসাথে হত্যার রহস্য উদ্ঘাটনসহ জড়িতদের গ্রেফতারে পুলিশের জোর চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement