৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ৮ জন আহত

হামলায় আহত একজন - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আটজন আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের পাড়াকচুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, পূর্বশত্রুতার জেরে ওই গ্রামের কিশোর গ্যাং লিডার সাদ্দাম সরদারের (১৯) নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিতে শোলাগাড়ী ঈদগাহ আলিম মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোজহারুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এ সময় তার ছেলে সজীবকে (১৪) ছুরিকাঘাত করে সাদ্দাম। এতে গুরুতর আহত হয় সজীব।

হামলার সময় গ্রামের লোকজন এগিয়ে এলে তাদের ওপরও হামলা করে সন্ত্রাসীরা। হামলায় আশিক (২০), সোভন (২১), মুকিত (২৩), অসিম (২০), আকাশ (২৪), তালাস (২৫), আপেল (২০), মঞ্জিল (৪০) আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর গুরুতর আহত সজিবকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোজহারুল ইসলাম জানান, সন্ধ্যার একটু আগে পাড়াকচুয়া গ্রামের রহেল সরদারের ছেলে সাদ্দাম সরদার তার বাহিনী নিয়ে এসে হামলা চালায়। এতে সাদ্দামের ছুরিকাঘাতে তার ছেলে গুরুতর আহত হয়। এ সময় তাদের রক্ষার্থে গ্রামবাসী এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এতে ৮-৯ জন আহত হয়।

তিনি আরো জানান, সাদ্দাম বাহিনীর সাথে বিপ্লব সরদার, সাহারুল, মুন, আতিক, শাহিনুর, তপন সরদার, রাকিব, পলাশসহ আরো ২০/২৫ জনের একদল সংঘবদ্ধ সন্ত্রাসী হামলায় অংশ নেয়। এদের বেশির ভাগই কিশোর গ্যাংয়ের সদস্য।

এদিকে, গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ডিউটি অফিসার এএসআই হাবীব জানান।

বর্তমানে এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।


আরো সংবাদ



premium cement