২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


হরিপুরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

-

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ইফতার কিনে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রোজাদার শিশু সামাদ (১৩) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বিকেলে শিশু সামাদ বাই সাইকেলযোগে হরিপুর উপজেলার চৌরঙ্গী শ্রীপুর বাজার থেকে ইফতার কিনে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিতহ সামাদ হলদিবাড়ি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও সে হলদিবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসীদের সূত্রে জানা গেছে, শ্রীপুর বাজার থেকে ইফতার কিনে বাড়ি ফেরার পথে একটি দ্রুতগামী মহেন্দ্র ট্রাক তাকে ধাক্কা দিলে সে পাকা রাস্তার ওপর পড়ে যায়। এ সময় মহেন্দ্র ট্রাকের চাকার পিষ্ট হয়ে ঘটনা স্থলে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু

সকল