০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


প্যানেল মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নারী কাউন্সিলরের

প্যানেল মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নারী কাউন্সিলরের। - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল কাদেরের বিরুদ্ধের ধর্ষণ ও উত্যক্তের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন মহিলা পৌর কাউন্সিলর আয়শা সিদ্দিকা।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ৩টায় পৌরসভা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

আয়শা সিদ্দিকা জানান, কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল কাদের তাকে দীর্ঘ দিন ধরে বিভিন্নভাবে উত্যক্ত ও যৌন হয়রানি করছেন। ২১ জানুয়ারি তার স্ত্রী বাড়িতে না থাকায় মুঠোফোনে তাকে ডেকে ধর্ষণ করেন। এ ঘটনা তিনি পৌর মেয়র আব্দুর ছাত্তার মিলনকে অবগত করে ঘোড়াঘাট থানায় ধর্ষণ মামলা করেছেন।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র আব্দুর ছাত্তার মিলনসহ বিএনপির নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিতি ছিলেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু

সকল