১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


দেবীগঞ্জে শাহনাজ হত্যাকাণ্ডের মূল আসামি রাজু গ্রেফতার

দেবীগঞ্জে শাহনাজ হত্যাকাণ্ডের মূল আসামি রাজু গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

পঞ্চগড়ের দেবীগঞ্জে শাহনাজ হত্যা মামলার প্রধান আসামি রাজু মিয়াকে টাঙ্গাইলের কালিহাতী থেকে গ্রেফতার করেছে দেবীগঞ্জ থানা পুলিশের একটি টিম।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে দেবীগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, শাহনাজ পরকীয়ার সম্পর্ক না রাখার জন্য অস্বীকৃতি জানালে সাবেক পরকীয়া প্রেমিক রাজু মিয়া গত ঈদুল ফিতরের দিন (১১ এপ্রিল) ঈদের নামাজের সময় বাসায় কেউ না থাকার সুযোগে ছোরা দিয়ে শাহনাজের গলা কেটে হত্যা করে। এর আগে পরকীয়ার বিষয়টি জানাজানি হলে একাধিকবার স্থানীয়ভাবে শালিস হয়। পরে শাহনাজের স্বামী মজিদ জীবিকা নির্বাহের জন্য তাকে নিয়ে ঢাকা চলে যায়।

তিনি আরো জানান, শাহনাজের স্বামী আব্দুল মজিদ ঘটনার পর দিন (১২ এপ্রিল) রাজুকে আসামি করে দেবীগঞ্জ থানায় হত্যা মামলা করেন। ঘটনার পর থেকে পলাতক থাকাকালীন সময়ে দেবীগঞ্জ থানার এসআই কামাল উদ্দীন তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজু মিয়ার অবস্থান নিশ্চিত করে টাঙ্গাইলের কালিহাতী বাজার বাসস্ট্যাণ্ড এলাকা থেকে কালিহাতী থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু শাহনাজকে হত্যার বিষয়টি স্বীকার করেছে। আজ দুপুরে রাজু মিয়াকে আদালতে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
বেনাপোল বন্দরে টানা ৫ দিন আমদানি-রফতানি বন্ধ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকের ২ লাখ টাকায় বিক্রি হওয়ার অভিজ্ঞতা কুমিল্লায় বাস খাদে পড়ে নিহত ৫ গাইবান্ধা শহরে চুরি পট্টিতে আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই আরব লিগের প্রতি হামাসের আহ্বান গাজায় যুদ্ধবিরতির আদেশ দিতে জাতিসঙ্ঘ শীর্ষ আদালতের প্রতি দ. আফ্রিকার আহ্বান দীর্ঘ ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ দল স্মার্ট চশমায় ‘বিপ্লব’ আনছে গুগল! বৃষ্টিতে ভণ্ডুল ম্যাচ, প্লেঅফে সানরাইজার্স হায়দরাবাদ যুক্তরাষ্ট্রের পর ব্রিটেনেও ভারতীয় ‘বিষাক্ত’ ভারতীয় মশলার বিরুদ্ধে কড়াকড়ি গাজায় জাতিসঙ্ঘ শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লিগের

সকল