২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে রকেটের কাটা পড়ে যুবকের মৃত্যু

সৈয়দপুরে রকেটের কাটা পড়ে যুবকের মৃত্যু - ছবি : সংগৃহীত

নীলফামারী জেলার সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে হাশেম আলী (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার সকাল ৮টার দিকে সৈয়দপুর রেলস্টেশনের উত্তরে গোলাহাট কবরস্থান বধ্যভূমি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাশেম ওই এলাকার নতুন ক্যাম্পের কাশেম আলীর ছেলে।

জানা গেছে, হাশেম আলী দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। সকালে ঘুম থেকে উঠে রেললাইনের দিকে হাঁটতে যান হাশেম আলী। এ সময় গোলাহাট কবরস্থানসংলগ্ন বধ্যভূমি এলাকায় খুলনা থেকে চিলাহাটিগামী রকেট মেইলের ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল ইসলাম জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় পরিবারের অনুরোধে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল