০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দেবীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

দেবীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু - ফাইল ছবি

দেবীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ইয়াসিন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের আমজাদপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

শিশু ইয়াসিন ওই এলাকার জিয়ারুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু ইয়াসিন বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় সবার অগোচরে বাড়ির পাশের পুকুরের ধারে খেলা করার সময় পুকুরের পানিতে পড়ে যায়। বেশ কিছুক্ষণ পর পরিবারের লোকজন ইয়াসিনকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পুকুরে শিশুকে ভাসতে দেখে পরিবারের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় পুকুর থেকে ইয়াসিনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল