২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জিনের বাদশা সেজে অর্থ আত্মসাতের অভিযোগে ৪ প্রতারক আটক

জিনের বাদশা সেজে অর্থ আত্মসাতের অভিযোগে ৪ প্রতারক আটক - প্রতীকী

জিনের বাদশা সেজে অর্থ আত্মসাতের অভিযোগে ৪ প্রতারককে আটক করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। বৃহস্পতিবার রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের তালুক কানুপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি অপরাধ মুত্তাকী ইবনে মিনান জানান, অনুসন্ধানের ভিত্তিতে ওই দিন রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের তালুক কানুপুরে অভিযান চালিয়ে রিয়াদ হোসেন রকি ওরফে রায়হান, সিদ্দিকুল ইসলাম এবং তাদের সহযোগী রফিকুল ইসলাম ও আজহার আলীকে আটক করা হয়। এসময় ১২টি মোবাইল, বিপুল পরিমাণ সিমকার্ড এবং একটি মুর্তি উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আটককৃতরা জিনের বাদশা সেজে শফিকুল ইসলাম নামে একব্যক্তির কাছে এক লাখ আট হাজার টাকা হাতিয়ে নেয়। বিষয়টি পুলিশের নজরে আসলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের নামে ডিজিটাল নিরাপত্তা এবং প্রতারণা আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার

সকল