৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


লাভলী রহমানের মৃত্যু, বিএনপির শোক

- ছবি : সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি, জেলা মহিলা দলের সভানেত্রী ও কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক লাভলী রহমান মারা গেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন।

সোমবার সকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে শহরের ইসলামী হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

লাভলী রহমান বগুড়া শহরের ফুলবাড়ি এলাকার মোসাদ্দেক হোসেন বাবলুর স্ত্রী। মৃত্যুকালে এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে ফুলবাড়ী উত্তর ও মধ্যপাড় ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে পাশে পাশের গোরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপাসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সভাপতি পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাধারন সম্পাদক আলী আজগর হেনা, সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক আহ্বায়ক ও এমপি গোলাম মো: সিরাজ, সাবেক এমপি মোশারফ হোসেন, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক নাজমা আক্তার, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি গণেশ দাস, সাধারন সম্পাদক এসএম আবু সাইদ, নয়া দিগন্ত বগুড়া অফিস প্রধান আবুল কালাম আজাদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement