১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


তাড়াশে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা

তাড়াশে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে সাদিয়া পারভীন (১৬) নামের এক কলেজছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। উপজেলার মাধাইনগড় ইউনিয়নের মাদারজানী গ্রামে ঘটনাটি ঘটেছে।

পারভীন উপজেলার মাধাইনগড় ইউনিয়নের মাদারজানী গ্রামের আব্দুস সবুরের মেয়ে ও তাড়াশ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৬ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে তাড়াশ গিয়ে বিষপান করে অসুস্থ হয়ে পড়ে পারভীন। পরে তার বান্ধবীরা উদ্ধার করে নিমগাছী ক্লিনিকে ভর্তি করে। এরপর পরিবারের লোকজন প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতেতে নিয়ে আসে। তার শরীর খারাপ হতে থাকলে গত ১০ মার্চ উন্নত চিকিৎসার জন্য সাদিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় রোববার (২৫ মার্চ) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় সাদিয়া।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম জানান, কী কারণে বিষপান করেছে তা এখনো জানা যায়নি। পরিবারের কোনো অভিযোগ নেই।

উল্লেখ্য, কলেজছাত্রী সাদিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কিন্তু এখনো মৃত্যুর কোনো রহস্য উদঘাটন হয়নি।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল