২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বগুড়া জেলা বিএনপির সভাপতি বাদশা, সম্পাদক হেনা

বগুড়া জেলা বিএনপির সভাপতি বাদশা, সম্পাদক হেনা -

বগুড়া জেলা বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে গোপন ব্যালটের মাধ্যমে বগুড়া পৌরসভার মেয়র ও সাবেক সভাপতি মো: রেজাউল করিম বাদশা সভাপতি এবং সাবেক সহ-সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ার‌্যমান আলী আজগর তালুকদার হেনা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছন।

বুধবার রাতে শহীদ টিটু মিলনায়তনে জেলা বিএনপির কাউন্সিল শেষ হয়। এ সময় তাদের নাম ঘোষণা করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সাংগঠনিক সম্পাদকের তিনটি পদে সাবেক ছাত্রদল নেতা সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার ও গাবতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম হেলাল নির্বাচিত হয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ভোট গ্রহণ, গণনা ও ফলাফল ঘোষণাকালে লন্ডন থেকে ভার্চুয়ালি প্রত্যক্ষ করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। ফলাফল ঘোষণার আগে তিনি নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন।

শেষে জেলা বিএনপির সম্মেলন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম সকলকে ধন্যবাদ জানিয়ে সম্মেলনের কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা অ্যাডভোকেট আলী আজগার জানান, নির্বাচনে জেলার ২২টি ইউনিটের দু’হাজার ২২২ জন ভোটারের মধ্যে দু’হাজার ১৬৬ জন ভোট দেন। দুপুর ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১১টি বুথে ভোট গ্রহণ করা হয়। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যরা ভোট গ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

শহীদ টিটু মিলনায়তনে জেলা বিএনপির কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।


আরো সংবাদ



premium cement