২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মারধরের পর পুলিশে দেয়া হলো প্রতিপক্ষ চেয়ারম্যানপ্রার্থীর লোকজনকে

মারধরের পর পুলিশে দেয়া হলো প্রতিপক্ষ চেয়ারম্যানপ্রার্থীর লোকজনকে - ছবি : সংগৃহীত

রাজশাহীতে আওয়ামী লীগের প্রতিপক্ষ (স্বতন্ত্র) চেয়ারম্যানপ্রার্থী আক্তারুজ্জামান আক্তারের ছয় কর্মীকে নির্বাচনী পোস্টার লাগাতে গেলে মারধর করে পুলিশে দেয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে পাঠানো এক বিবৃতিতে প্রতিপক্ষ চেয়ারম্যানপ্রার্থী আখতারুজ্জামান এ দাবি করেন। তিনি বলেন, ‘ইতোমধ্যে আমরা বেশ কিছু হামলা ও হুমকির শিকার হয়েছি। এর মধ্য দিয়েই প্রচার-প্রচারণা চালিয়ে যেতে হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘বুধবার দিবাগত রাত আমি খবর পাই, রাজশাহী মোহনপুর উপজেলার ধুরোইল ইউনিয়নে পোস্টার লাগাতে বাধা দেয়া হচ্ছে ও কর্মীদের আটকে রেখে মারধর করা হচ্ছে। তখন আমি আমার নির্বাচনের প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট আবু রায়হান মাসুদসহ কিছু কর্মীকে নিয়ে দুটি গাড়িতে চড়ে সেখানে যাই। সেখানে উপস্থিত হলে রাজশাহীর পবা-মোহনপুর আসনের এমপি আয়েন উদ্দিনের নির্দেশে স্থানীয় চেয়ারম্যান দেলোয়ার হোসেনের নেতৃত্বে আমাদের ওপর অতর্কিত হামলা করা হয়। হামলাকারীরা আমাদের গাড়ি দুটি ভাঙচুর করে। এর কিছুক্ষণ পর এমপি আয়েন সেখানে উপস্থিত হয়ে আমাদের ছয় কর্মীকে ইউনিয়ন পরিষদ ভবনে অবরুদ্ধ করে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করেন। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেইসাথে সুষ্ঠু বিচার ও তদন্তের দাবি করি।’

আক্তারুজ্জামান বলেন, বিষয়টি নিয়ে তিনি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেবেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, একটি ঘটনা ঘটেছে। কয়েকজনকে থানায় রাখা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

মারপিটের অভিযোগ অস্বীকার করে এমপি আয়েন উদ্দিন সাংবাদিকদের বলেন, আক্তারের লোকজন মোতালেব নামে তার এক কর্মীকে গাড়ি চাপা দেন। এতে সে কর্মী আহত হন।

তিনি আরো বলেন, আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতকে উদ্ধার করি। পরে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। এরপর তাদের ছয়জনকে আটক করে পুলিশে দেয়া হয়।

চেয়ারম্যানপ্রার্থী আক্তার ও তার সাথে থাকা লোকজন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যানপ্রার্থী মীর ইকবালকে ও তাকে গালিগালাজ করেন বলেও তিনি অভিযোগ করেন।

উল্লেখ্য, এর আগেও জেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল জলিল আচরণবিধি ভঙ্গের অভিযোগে পবা-মোহনপুর আসনের এমপি আয়েন উদ্দিনকে সতর্ক করে চিঠি দিয়েছিলেন।

 

 

 


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল