২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে নারী হত্যাচেষ্টা মামলার আসামিসহ ২ জন গ্রেফতার

রাণীনগরে নারী হত্যাচেষ্টা মামলার আসামিসহ ২ জন গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে ঘরে ঢুকে গলায় রশি বেঁধে ছালমা আক্তার (৪৯) নামে এক নারীকে হত্যাচেষ্টা মামলার আসামি চয়েন উদ্দীনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত ও বৃহস্পতিবার সকালে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ছালমা আক্তার উপজেলার মালশন গ্রামের মৃত ইব্রাহিম আলীর স্ত্রী এবং গ্রেফতার চয়েন উদ্দীন একই গ্রামের মৃত ফরিদ উদ্দীনের ছেলে। গ্রেফতারদের বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

ছালমা আক্তার জানান, গত ২৭ সেপ্টেম্বর রাত ৮টা নাগাদ বাড়িতে কাজ করছিলেন তিনি। এ সময় হঠাৎ করেই চয়েন উদ্দীন ওরফে ভোদর তাকে গলায় রশি বেঁধে হত্যার চেষ্টা করে। এ সময় ধস্তা-ধস্তির একপর্যায়ে তার একটি দাঁত ভেঙ্গে যায়। এ সময় তিনি চিৎকার করতে থাকলে লোকজন ছুটে আসলে চয়েন পালিয়ে যায়।

ছালমা জানান, স্বামী মারা যাবার পর এবং সন্তানরা বাইরে চাকরি করার সুবাদে বাড়িতে একাই থাকেন তিনি। তবে চয়েন উদ্দীন কখন-কিভাবে বাড়িতে প্রবেশ করেছে তা জানতে পারেননি।

তিনি আরো জানান, চয়েন তার স্ত্রীকে হত্যার দায়ে সাজা খেটে গত বছর জেল থেকে ছাড়া পেয়েছে। পূর্ব শক্রতার জের ধরে তাকে হত্যার চেষ্টা করেছে আসামি।

এ ঘটনায় ছালমা আক্তার ৩০ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেছেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ছালমা আক্তারের দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আত্রাই উপজেলার ভবানীপুর গ্রামে অভিযান পরিচালনা করে চয়েনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া আদালতের দেয়া গ্রেফতারী পরোয়ানা অনুযায়ী উপজেলার কাটরাসইন গ্রামের আশরাফুল ইসলামকে (৪৫) বৃহস্পতিবার সকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement