২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বড়াইগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু - ছবি : সংগৃহীত

নাটোরের বড়াইগ্রামে বিনা খাতুন (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রোববার ভোরে উপজেলার জোনাইল ইউনিয়নের চৌমুহন গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত বিনা খাতুন চৌমুহন গ্রামের মোটরসাইকেল মেকানিক মাসুম সরকারের স্ত্রী।

নিহতের শরীরের একাধিক জায়গায় কালো দাগ রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় স্বামী মাসুম সরকার (২০) ও তার পিতা শামসুল ইসলাম সরকারকে (৫৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তাদের সংসারে মার্জিয়া খাতুন নামে ৯ মাস বয়সের একটি মেয়ে সন্তান রয়েছে।

এলাকাবাসী জানায়, প্রায় আড়াই বছর আগে মাসুমের সাথে পাশের কুশমাইল ভরট গ্রামের বেলাল হোসেনের মেয়ে বিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে দ্বন্দ্ব লেগে থাকত। এ ঘটনায় একাধিকবার গ্রাম্য সালিশ হয়েছে। রোববার ভোরে মাসুম হঠাৎ তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে চিৎকার করতে থাকে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে বিনার লাশ বিছানার ওপর শোয়ানো দেখতে পায়।

এ সময় মাসুম জানান, তার স্ত্রী ঘরের আড়ার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস নিয়েছে। সে দেখতে পেয়ে বাঁচানোর জন্য ওড়না কেটে নিচে নামানোর আগেই মারা গেছে।

তবে বিনা খাতুনের বড় ভাই মেহেদী হাসান জানান, আমার ভগ্নিপতিসহ পরিবারের সদস্যরা মাঝে মাঝেই আমার বোনকে মারপিটসহ মানসিক নির্যাতন করত। রাতের বেলায় আমার বোনকে পিটিয়ে হত্যা করে তারা পরিকল্পিতভাবে আত্মহত্যা বলে প্রচার করছে। তার শরীরের বিভিন্ন জায়গায় মারপিটের চিহ্ন আছে। আমি আমার বোনের হত্যার বিচার চাই।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, তার শরীরে কালো দাগ আছে, তবে কিভাবে এ দাগ হয়েছে তা জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement