২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে পুলিশ সার্জেন্টের সামনেই নিজের বাইক আগুনে পোড়ালেন যুবক

রাজশাহীতে পুলিশ সার্জেন্টের সামনেই নিজের বাইক আগুনে পোড়ালেন যুবক - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে কাগজপত্র না থাকা নিয়ে পুলিশ সার্জেন্টের সাথে বিতর্কের এক পর্যায়ে নিজের বাইক আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়েছে এক যুবক।

সোমবার দুপুর দেড়টার দিকে নগরীর কোর্ট অক্ট্রোয় মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর বাইকের মালিক আশিক আলীকে (২৮) ট্রাফিক অফিসে নিয়ে যাওয়া হয়। তিনি নগরীর কাঁঠালবাড়িয়া এলাকার আসাদ আলীর ছেলে।

টিভিএস অ্যাপাচি আরটিআর-১৬৬ সিসির একটি বাইক ব্যবহার করতেন তিনি। মাস ছয়েক আগে টিভিএসের রাজশাহী পরিবেশকের কাছ থেকে তিনি বাইকটি কেনেন।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাবাকে বাইকের পেছনে বসিয়ে বাড়ি যাচ্ছিলেন আশিক। সার্জেন্ট থামিয়ে কাগজপত্র চাইলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আশিক তার বাইকের ফুয়েল পাইপ খুলে দেশলাই দিয়ে আগুন ধরিয়ে দেন। তাৎক্ষণিক দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভান। কিন্তু ততক্ষণে বাইকটি পুড়ে গেছে। পরে আশিককে পুলিশের গাড়িতে তুলে ট্রাফিক অফিসে নেয়া হয়।

ঘটনাস্থলে বাইকের মালিক আশিক আলী সাংবাদিকদের জানান, মাস ছয়েক আগে তিনি নতুন বাইকটি কিনেছেন। এখনো রেজিস্ট্রেশন হয়নি। এই ছয় মাসে ট্রাফিক পুলিশ তাকে একাধিক মামলা দিয়েছে। তিনি জরিমানাও দিয়েছেন। সার্জেন্ট কাগজ চাইলে তিনি বাড়ি থেকে এনে দেখাতে চেয়েছিলেন। কিন্তু সার্জেন্ট তার অনুরোধ রাখেননি। তাই ক্ষুব্ধ হয়ে বাইকে আগুন দিয়েছেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট আবদুল কাইয়ুম সাংবাদিকদের বলেন, সড়ক আইন লঙ্ঘন করে আশিক আলী বাইকে আরো দুইজনকে তুলেছিলেন। কারো মাথায় হেলমেট ছিল না। সেজন্য থামানো হয়। এ সময় কাগজপত্র চাইলে তিনি সেটিও দেখাতে পারেননি। তাই গাড়িটি জব্দ করে ট্রাফিক অফিসে নিয়ে যাওয়ার কথা বলা হয়েছিল। তখনই রেগে গিয়ে তিনি আগুন ধরিয়ে দেন।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে পুলিশের এক কর্মকর্তা বলেন, গাড়ির সাথে কাগজ না থাকলে মামলা দেয়া যায় না। তাই গাড়ি জব্দ করা হচ্ছিল। তখনই আশিক আগুন ধরিয়ে দেন।


আরো সংবাদ



premium cement