১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


সোনাতলায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় আপন দুই ভাই

সোনাতলায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় আপন দুই ভাই - ছবি : সংগৃহীত

আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিতব্য বগুড়ার সোনাতলার দিগদাইড় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আপন দুই সহোদর। তাদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত আলী তৈয়ব শামীম (নৌকা) ও বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ তরুণ (আনারস)। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাদের পারিবারিক ঐতিহ্যের কারণে এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে।

সরেজমিনে ইউনিয়নের বেশ কয়েকটি এলাকা ঘুরে জানা গেছে, দিগদাইড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলী তৈয়ব শামীম তার সমর্থকদেরকে নিয়ে এলাকায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী তৈয়ব শামীম জানান, আমি আগামীতে চেয়ারম্যান হতে পারলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাব। বিগত ৫ বছরে মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজ, ব্রিজ কালভার্টসহ এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি।

অপর দিকে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীকের প্রার্থী আলী তৈয়ম শামীমের সহোদর এবং ওই ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেন বুলু মণ্ডলের ছেলে মোস্তাক আহমেদ তরুণ। তিনি এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাক আহমেদ তরুণ জানান, যদি আমি ভোটের যোগ্য প্রার্থী হই তাহলে আমাকে মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি চেয়ারম্যান হতে পারলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।

উল্লেখ্য, চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলী তৈয়ব শামীম ও স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ তরুণের বাবা অত্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেন বুলু মণ্ডল দিগদাইড় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে ১৯৬৮ থেকে ১৯৭৪, ১৯৭৭ থেকে ১৯৮২ এবং ১৯৮২ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত এলাকার মানুষের সার্বিক উন্নয়নে কাজ করেছেন।


আরো সংবাদ



premium cement