১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

পরীক্ষা দিয়ে ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

ধর্ষণের শিকার স্কুলছাত্রী-ছাত্রীকে ধর্ষণ করেন
পরীক্ষা দিয়ে ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী - ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে খায়রুল নামের এক অষ্টম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা শিবগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত খায়রুল ইসলাম (২৫) পেশায় একজন শ্রমিক। তিনি শিবগঞ্জ পৌরসভার সুলতানপুর নয়াপাড়া মহল্লার রাজমিস্ত্রী আশরাফুল ইসলামের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিবগঞ্জের ওই ছাত্রী (১৪) বুধবার স্কুলে বার্ষিক পরীক্ষা দিয়ে দুপুর ১২টার দিকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত খায়রুল ইসলাম তাকে ডেকে তাদের ভাড়া বাড়িতে নিয়ে যান। এ সময় বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে খায়রুল ওই ছাত্রীকে ধর্ষণ করেন। পরে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যার দিকে খায়রুল তার সহযোগী কয়েকজনকে সাথে নিয়ে দহিলা ঈদ মাঠ এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যান। ওই কিশোরী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে ধর্ষণের বিষয়টি জানালে তার বাবা থানায় এসে ধর্ষণের মামলা করেন।

শুক্রবার বগুড়ার শহীদ জিয়াউর মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ধর্ষণ মামলার গ্রহণের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয়

সকল