০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


সিংড়ায় গার্মেন্টকর্মী ধর্ষণের শিকার, অভিযুক্ত আটক

- প্রতীকী ছবি

নাটোরের সিংড়ায় এক গার্মেন্টকর্মী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত আবু সাঈদ ওরফে রাব্বী (২৩) নামের এক যুবককে হাতেনাতে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার রাত ১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জামতলী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাব্বি নাটোর শহরের তেবাড়িয়া হুগোলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বুধবার ধর্ষণের শিকার গার্মেন্টকর্মী তার মেয়ের অসুস্থতার খবর পেয়ে ঢাকা থেকে সিংড়া বাসস্ট্যান্ডে পৌঁছালে, সেখানে দাঁড়িয়ে থাকা যুবক আবু সাঈদ ওরফে রাব্বীর সাথে তার পরিচয় হয়। ভাই-বোন সম্পর্কের কথা বলে একটি অটো ভ্যানগাড়ি করে উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামের বাড়িতে যাওয়ার পথে ভাই পরিচয়দানকারী ওই যুবক জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে তাকে ধর্ষণ করে। পরে আবার ধর্ষণ করতে গিয়ে তার থানার টহল পুলিশের একটি দলের চোখে পড়ে যায়। তখন ধর্ষক যুবক তাদের দু’জনকে স্বামী-স্ত্রী সাজানোর চেষ্টা করে। কিন্তু পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মেয়েটি কথা বলতে শুরু করে।

ওসি আরো বলেন, আটক যুবকের বাড়ি নাটোর শহরের তেবাড়িয়া হলেও তার মায়ের সিংড়া উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামে আবার বিয়ে হয়েছে। এজন্য সে বুধবার রাতে এখানে এসেছিল ছিল। এবিষয়ে থানায় মামলা হয়েছে। আর পলাতক ভ্যানচালককে শনাক্ত করার চেষ্টা চলছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনে গণহত্যা বন্ধ না হলে মুসলিম বিশ্ব বসে থাকবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের সহায়তায় ব্যবহারের জন্য চুক্তিতে পৌঁছেছে ইইউ আটক করা রুশ সম্পদ আফগানিস্তানে তালেবান গাড়িবহরে বোমা হামলা, নিহত ৩ ইসরাইলকে চূড়ান্ত হুমকি বাইডেনের বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রাফায় ইসরাইলি অভিযান ঠেকাতে 'জরুরি পদক্ষেপ' নেয়ার আহ্বান কাতারের জাতিসঙ্ঘে ফিলিস্তিনি রাষ্ট্রের মর্যাদা বাড়ছে অবিশ্বাস্য প্রত্যাবর্তন; চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ হায়দরাবাদের কাছে অসহায় আত্মসমর্পণ লখনৌর ইসরাইলের নিরাপত্তার প্রতি যুক্তরাষ্ট্র এখনো প্রতিশ্রুতিবদ্ধ : বাইডেন কানাডাকে হুঁশিয়ারি ভারতের

সকল