২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সিংড়ায় অফিসে ঢুকে সরকারি প্রকল্প কর্মীকে মারধর, আ’লীগ নেতা আটক

কৃষ্ণ চন্দ্রকে মারপিটের অভিযোগে হালিম মো: হাসমত আলীকে আটক করেছে পুলিশ। - ছবি : নয়া দিগন্ত

সরকারি প্রণোদনা তালিকায় নাম না থাকায় সোমবার দুপুরে সিংড়া উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের প্রকল্পের এক কর্মীকে এলোপাতাড়ি মারধর ও এক কর্মকর্তাকে লাঞ্ছিত করেছেন আওয়ামী লীগ নেতা প্রভাষক হালিম মো: হাসমত আলী ও একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য মাহবুব হোসেন।

হালিম মো: হাসমত আলী শুকাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর দেড়টায় প্রভাষক হালিম মো: হাসমত আলী ও ইউপি সদস্য মাহবুব হোসেন মোটরসাইকেলযোগে ১০ থেকে ১২ জন কর্মীকে নিয়ে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে যান। অফিসে ভেতরে শুকাস ইউপির এলডিডিপি প্রকল্পের লাইফ স্টক সার্ভিস প্রোভাইটার (এলএসপি) শ্রী কৃষ্ণ চন্দ্রের (৪০) মুখ ও পিঠে এলোপাতাড়ি মারপিট শুরু করেন। তাকে বাঁচাতে এগিয়ে এলে অফিসের অন্য কর্মীদেরকেও ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এ সময় প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: এস এম খুরশিদ আলম নিষেধ করলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। আহত অবস্থায় শ্রী কৃষ্ণ চন্দ্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: এস এম খুরসিদ আলম বলেন, করোনাকালীন ক্ষতিগ্রস্ত খামারীদের প্রণোদনা তালিকায় নাম না থাকাকে কেন্দ্র করে তার এলএসপি এক কর্মীকে মারপিট করা হয়েছে। এটা খুবই দুঃখজনক। তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী সরকারি অফিসে ডুকে কর্মীকে মারধরের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হালিম মো: হাসমত আলী নামের একজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি।


আরো সংবাদ



premium cement