২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ছাগল মারায় গণপিটুনিতে নিহতের পরিবারের খোঁজ নিলেন এমপি মনসুর

ট্রাকচালক আবু তালেবের পরিবারের খোঁজ নিলেন সংসদ সদস্য ডা: মনসুর রহমান। - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় ছাগল মেরে ফেলার জেরে গণপিটুনিতে নিহত ট্রাকচালক আবু তালেবের পরিবারের খোঁজ নিলেন পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য ডা: মনসুর রহমান।

বুধবার বিকেল ৪টার দিকে তিনি ওই নিহতের বাড়ি উপজেলার ঝলমলিয়া গ্রামে যান।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, পুঠিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বকর, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সংসদ সদস্য নিহত আবু তালেবের পরিবারকে সান্ত্বনা দেন এবং তার স্ত্রীর হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এছাড়া ওই পরিবারকে একটি বাড়ি নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ট্রাকবোঝাই মালামাল নিয়ে পুঠিয়ার দিকে যাচ্ছিলেন। পথে তাহেরপুর এলাকায় ট্রাকের চাপায় একটি ছাগল মারা যায়। এরপর ওই এলাকার ২০ থেকে ২৫ জনের একটি দল মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে। পরে তারা চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন ট্রাকচালককে মুমূর্ষু অবস্থায় পুঠিয়া হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী ১৩ জনের নাম উল্লেখ করে ও আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে আটক করেছে।


আরো সংবাদ



premium cement