৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ধুনটের মেধাবী তিন ভাইয়ের পাশে দাঁড়ালেন ওসি

ধুনটের মেধাবী তিন ভাইয়ের পাশে দাঁড়ালেন ওসি - নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত যমজ তিন ভাইয়ের কলেজে ভর্তির যাবতীয় ব্যয় বহন করলেন ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা। এসএসসিতে জিপিএ-৫ পাওয়া যমজ তিনভাইয়ের দারিদ্রতার কথা পত্রিকায় প্রকাশ পাওয়ার পর থানার ওসি কৃপা সিন্ধু বালা ডেকে নিয়ে ভর্তি ও লেখাপড়া করার জন্য আর্থিক সহযেগিতা প্রদান করেন। তিনি রবিবার রাতে দরিদ্র মেধাবী যমজ তিন ভাই শাফিউল হাসান, মাফিউল হাসান ও রাফিউল হাসানকে ধুনট থানায় ডেকে নিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন।

ধুনট উপজেলার বথুয়াবাড়ি গ্রামের মৃত স্কুল শিক্ষক গোলাম মোস্তফা ও আরজিনা বেগম দম্পতির যমজ তিন ছেলে শাফিউল হাসান, মাফিউল হাসান ও রাফিউল হাসান। পিতার মৃত্যুর পর তাদের মা কষ্ট করে সংসার পরিচালনা করেন। চেহারায় তাদের তিন জনের যেমন মিল, তেমনি শৈশব থেকে সব শ্রেণীতে সাফল্যেও রয়েছে একই রকম। তারা এ বছর ধুনট সরকারি এন ইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীায় অংশ নিয়ে সবাই জিপিএ-৫ পেয়েছে। কিন্তু আর্থিক অস্বচ্ছলতার কারনে তাদের কলেজে ভর্তি ও একাদশ শ্রেণীতে লেখাপড়া নিয়ে দু:চিন্তায় পড়েন তার মা। খবর পেয়ে রবিবার রাতে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ওই মেধাবী তিন যমজ ভাইকে ঢেকে নিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, যমজ তিন ভাই বগুড়া সরকারি শাহ সুলতান কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হতে যাচ্ছে। ভর্তি হতে আর্থিক সংকট থাকায় তাদেরকে কিছু আর্থিক সহায়তা করা হয়েছে। অর্থের জন্য শিক্ষা থেমে যেতে পারে না।


আরো সংবাদ



premium cement