২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

ঈদ নিমন্ত্রণে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু

ঈদ নিমন্ত্রণে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু - সংগৃহীত

বগুড়ার আদমদীঘিতে ঈদ নিমন্ত্রণে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আদমদীঘি উপজেলার সান্দিরা গ্রামের শহীদ হোসেনের স্ত্রী চাঁদনী বেগম (৩০) ও তার ছেলে সাদ (৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই দিন আগে শান্তাহার ইউনিয়নের রক্তদহ বিল সংলগ্ন বেইলী ব্রিজে করজবাড়ি গ্রামের ছেলেদের ছুরিকাঘাতে শিহাব নামের এক যুবক খুন হন। এই ঘটনার জের ধরে করজবাড়ি গ্রামে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। এজন্য তারা মঙ্গলবার নৌকা যোগে রক্তদহ বিল পার হওয়ার জন্য সান্দিরা ঘাটে নৌকায় ওঠেন। বিলের মাঝামাঝি নৌকার তলা ফেটে নৌকা ডুবে যায়।

এসময় অন্যান্য যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও মা-ছেলে বিলের পানিতে ডুবে যায়। পরে অন্য একটি নৌকার সাহায্যে স্থানীয় লোকজন মা-ছেলেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ

শাখতারের চমক, হারে শুরু রিয়ালের লজ্জার হার কলকাতার, দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু তামিমদের বিদায়, ফাইনালে নাজমুল-মাহমুদউল্লাহ একাদশ দাফনের সময় জীবিত হওয়া নবজাতকটি মারা গেছে রোগী ভাগিয়ে ক্লিনিকে নিলেই কমিশন ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে

সকল