২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও প্রাইভেটকার - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-বগুড়া মহাসড়কে শাহজাহানপুরে মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিনজন গুরুতর আহত এবং শেরপুর উপজেলার বাসের পিছনের বাস ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

আহতরা হলেন নওগাঁ মান্দা এলাকার নাহার (৪০), রশিদা খাতুন (৫০) ও সুমি খাতুন (২৫), নওগাঁ সদরের নাছরিন (৩০), সিরাজগঞ্জ সাদাদপুরের আবুল হোসেন (৫০)। বাকি তিনজনের পরিচয় জানা যায়নি।

জানা যায়, ঢাকা থেকে বগুড়াগামী প্রাইভেটকার নয়মাইল জোড়া পাম্প এলাকায় পৌঁছালে বিপরীদগামী মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইলেকে থাকা দু’জন গুরুতর আহত হন। এবং প্রাইভেটকারের একজন আহত হন।
অন্যদিকে নওগাঁ থেকে যাত্রী নিয়ে ঢাকাগামী মৌ (দেবাশীষ) পরিবহন (ঢাকা-মে-ব-১৪-০৩১৬) ও রকি পরিবহন (ঢাকা-মে-ব-১১-০৩৫৯) রাত্রি ১২টায় শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় পৌঁছালে পুলিশের টহলকৃত পিকআপ গাড়িতে রকি পরিবহন ধাক্কা দেয়। দ্রুতগামী পিছনে থাকা মৌ (দেবাশীষ) পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে রকি পরিবহনকে পিছনে ধাক্কা দিয়ে বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে দুটি গাড়ির পাঁচজন গুরুতর আহত হন। শেরপুর ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতলে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশন অফিসার মোঃ রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতলে পাঠিয়ে দিয়েছি। রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।


আরো সংবাদ



premium cement