০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রিকশাচালক শফিকুল ৮ দিন ধরে নিখোঁজ

নিখোঁজ শফিকুল - ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে গত আট দিন ধরে নিখোঁজ রয়েছেন শফিকুল ইসলাম মন্ডল ওরফে মন্ডল নামে এক রিকশাচালক। তার সন্ধান না পেয়ে মা-বাবা, স্ত্রী ও তিন ছেলেমেয়ের কান্না থামছে না।

জানা যায়, ঈশ্বরদীর আরামবাড়িয়া গ্রামের দিনমজুর নাজিম উদ্দীন মন্ডলের ছেলে রিকশাচালক চালক শফিকুল ইসলাম মন্ডল প্রতিদিনের ন্যায় গত ২৬ জুলাই রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন জীবিকার তাগিদে। কিন্তু সেদিন তিনি আর বাড়ি ফেরেননি। সময় গড়িয়ে গেলে স্ত্রী তসলিমা খাতুন খোঁজ নিতে থাকেন বিভিন্ন জায়গায়। কিন্তু কোনো খোঁজ মিলেনি তার। এ ভাবে চার দিন অতিবাহিত হলে গত ২৯ জুলাই নিখোঁজ শফিকুলের বাবা নাজিমউদ্দীন বাদি হয়ে ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান তার প্রতিবেশিরা। তারপরও অদ্যবদি খোঁজ পাওয়া যায়নি শফিকুলের।

এ বিষয়ে স্থানীয় সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক (রানা সরদার) জানান, আমার ইউপির আরামবাড়িয়া গ্রামের দিনমুজুর নাজিম উদ্দীন মন্ডলের ছেলে শফিকুল ইসলাম মন্ডল রিকশাচালক ছিল বলে আমি জানতাম। সে কিছুদিন যাবৎ নিখোঁজ। তার আত্মীয়-স্বজন আমার কাছে এসেছিল, আমি তাদের থানায় জিডি করার পরামর্শ দিয়েছি। বিষয়টি নিয়ে আমিও খোঁজ-খবর রাখছি।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দীন জানান, আরামবাড়িয়ার কোনো রিকশাচালক নিখোঁজ হয়েছে বলে আমার জানা নেই।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল