২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

১২০০ লিটার ডিস্টিল অ্যালকোহলসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১২০০ লিটার ডিস্টিল অ্যালকোহলসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদীতে এক হাজার দুই শ’ লিটার ডিস্টিল অ্যালকোহলসহ নয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শহরের রেলগেট সুইপার কলোনিতে এক ম্যারাথন অভিযানে তাদের গ্রেফতার করে ঈশ্বরদী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে ঈশ্বরদী থানার একাধিক কর্মকর্তা ও তাদের সঙ্গীয় র্ফোসসহ মঙ্গলবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত এক ম্যারাথন অভিযান চালিয়ে চোলাইমাদসহ নয়জনকে আটক করে।

গ্রেফতারকৃতরা হলেন ঈশ্বরদী শহরের বাসিন্দা শ্রী ধীরেন দাসের ছেলে বিপ্লব (২৯), সারা ইউনিযনের মাজদিযা বড পাডার এরশাদ আলীর ছেলে সাহাবুল (৩০), ফতেহ মোহাম্মদপুর এলাকার আইনুল হকের ছেলে জুমরাতি (৪০)। ঈশ্বরদী শহরের ফতে মোহাম্মদপুর নিউ কলোনির আক্তার হোসেনের ছেলে রাজু (৩০) দারিনারীচার শুকদেব বাঁশফোরের ছেলে, সুভাষ কুমার ওরফে ধল্লা, শহরের শেরশাহ রোডের রহমতের ছেলে সোহেল (৩০), সলিমপুর ইউনিযনের চঞ্চল (২৬) হেলাল (২৬), পৌর এলাকার কাচারি পাডার বাবলুর ছেলে রাসেল (৩২)।

এই মাদকস্পটে মেলাটি ২৪ ঘণ্টা খোলা ছিল তবে সে সময় অপারেশন পরিচালনা করা সম্ভব হয়নি। বড় বা ছোট সবাই এখানে একজন দক্ষ ব্যবসায়ী। যারা তাদের বিরুদ্ধে গেছে তারা লাঞ্ছিত হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, এটি ঈশ্বরদী জনগণের কাছে আমার প্রতিশ্রুতির এক অংশ মাত্র। আমি অবশ্যই ঈশ্বরদী থেকে মাদক নির্মূল করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

এজন্য তিনি ঈফশ্বরদীর জনগণের সহযোগিতা কামনা করে বলেন, কোনো মাদক ব্যবসায়ীকে রেহাই দেয়া হবে না। তিনি তাদের উদ্দেশ্যে বলেন, হয় আপনাকে মাদক ব্যবসা ছেড়ে দিতে হবে অথবা ঈশ্বরদী ছেড়ে দিতে হবে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ বুধবার পাবনা আদালতে সোপর্দ করা হবে।


আরো সংবাদ



premium cement