২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মান্দায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক কলেজছাত্র নিহত

-

নওগাঁর মান্দায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নয়ন রিসি (২১) নামে এক কলেজছাত্র মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেল আরোহী সবুজ (২০)। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত নয়ন উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকভোলাই গ্রামের সাহেব আলীর ছেলে। আহত সবুজ রামনগর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন মোটরসাইকেলে করে দুই বন্ধু নয়ন ও সবুজ উপজেলার ফেরিঘাট এলাকা থেকে দেলুয়াবাড়ির দিকে যাচ্ছিলেন। পথে উল্লেখিতস্থানে পৌঁছলে রাজশাহীর দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই নয়ন নিহত হন। আহত সবুজকে উদ্ধার করে চিকিৎসার জন্য মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন জানান, লাশ ও ঘাতক পিকআপটি থানা হেফাজতে নেয়া হলেও চালক পালিয়েছে। ঘটনায় আইনি ব্যবস্থা নিতে চাইলেও নিহতের পরিবার কোনো মামলা না করায় লাশ ময়নাতদন্ত করা হয়নি। লাশ পরিবারের কছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল