২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কাজিপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার

-

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পৃথক স্থান থেকে বৃদ্ধা ও মানসিক ভারসাম্যহীন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর এলাকার বেড়িপোটল গ্রাম ও সোনামুখী ইউনিয়নের স্থলবাড়ি গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বেড়িপোটল গ্রামের আব্দুল করিম বক্সের স্ত্রী ছামনা বেগম (৬০) ও স্থলবাড়ি গ্রামের শহীদ সরকারের ছেলে সিপন সরকার (২৩)।

কাজিপুর থানার উপ-পরিদর্শক আব্দুল মতিন জানান, বুধবার সকালে খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। পরিবারের অভিযোগ ছামনা বেগম দীর্ঘদিন হলো পেটের ব্যথায় ভুগছিলেন। পেটের তীব্র ব্যথার কারণে তিনি আত্মহত্যা করেছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হতে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, স্থলবাড়ি গ্রামের শহীদ সরকারের ছেলে সিপন সরকার মানসিক ভারসাম্যহীন। তিনি আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ দুটি ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। কাজিপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম লুৎফর রহমান এ বিষয়টি নিশ্চিত করেন।

 


আরো সংবাদ



premium cement