২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


চৌগাছায় অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রী আটক

চৌগাছা অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রী আটক - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রীকে আটক করেছেন। রোববার বিকালে পুলিশ উপজেলার হাউলি গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একই গ্রামের গ্রামের তেলওয়াত হোসেনের ছেলে চোরাকারবারি ও অস্ত্র ব্যবসায়ী মহিনুর ইসলাম (৩৭) ও তার স্ত্রী সামিরা খাতুনকে (৩০) আটক করে। পরে তাদের কাছ থেকে একটি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যপারে চৌগাছা থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব তাদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ

সকল