২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগ, লাখ টাকার ক্ষতি

-

বগুড়ার সোনাতলায় উপজেলায় মুক্তিযোদ্ধার বাড়িতে পূর্ব শত্রুতার জেরে অগ্নিসংযোগ করা হয়েছে। অগ্নিকাণ্ডে শ্যালো মেশিন সহ মূল্যবান আসবাবপত্র পুড়ে প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে এই অগ্নিসংযোগর ঘটনায় পরিবারের লোকজন টের পেয়ে আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের দাউদপুর (মিয়া বাড়ি) এলাকার মৃত সৈয়দ হবিবর রহমানের ছেলে যুদ্ধকালীন কমান্ডার মুক্তিযোদ্ধা সৈয়দ নুরুল ইসলামের বসতবাড়িতে গত মঙ্গলবার গভীর রাতে কে বা কারা পূর্ব শত্রুতার জের ধরে আগুন লাগিয়ে দেয়। এতে করে তার একটি ঘর, শ্যালো মেশিন, মেশিনের যন্ত্রাংশ, ভ্যানগাড়ী সহ মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়। এতে করে তার প্রায় লাখ টাকার ক্ষতি হয়।

মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা জানান, বসতবাড়ির জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে রাতের অন্ধকারে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে। এ বিষয়ে থানায় বুধবার অভিযোগ করা হয়েছে।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
পাংশায় সজনে পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু কক্সবাজারে পুলিশের অভিযানে সাড়ে ১২ লাখ ইয়াবা জব্দ প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই নোয়াখালীতে ফের নতুন গ্যাস কূপের সন্ধান, খনন উদ্বোধন বরিশালে তীব্র তাপদাহে ৩ স্কুলছাত্রী অসুস্থ বগুড়ায় জব মেলায় চাকরি পেলেন বেকার প্রকৌশলীরা গণতন্ত্রকে ধ্বংস করার নীলনকশা থামছে না : রিজভী তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১

সকল