২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা - সংগৃহীত

বগুড়ার সারিয়াকান্দিতে স্থানীয় এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত যুবলীগ নেতার নাম রতন (৩৩)। তিনি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কাটাখালি গ্রামের ইদ্রিস আলীর পুত্র এবং পেশায় একজন রিকশা চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেল সাড়ে ৪টায় সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের রামচন্দ্রপুর স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে পূর্ব বিরোধের জের ধরে ইউনিয়ন যুবলীগ নেতা রতনকে তার প্রতিপক্ষ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে তাকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি। তিনি স্ত্রী ও একটি সন্তান রেখে গেছেন।

সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এনায়েতুর রহমান জানান, হত্যার ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
নেপালের প্রধানমন্ত্রীর সাথে পরিবেশমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক চৌগাছায় হাবিব চেয়ারম্যান নির্বাচিত মিরসরাইয়ে এসকিউ ইলেকট্রিক্যালসের মালামাল চুরির সময় আটক ৫ শ্রীপুরে ভোটে বাধা ও জাল ভোটের অভিযোগে শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড পেকুয়ায় চেয়ারম্যান হ‌লেন বিএনপির বহিষ্কৃত নেতা রাজু তুরস্কের ড্রোন যেভাবে রাইসির হেলিকপ্টারের ধ্বংসাবশেষ খুঁজে পেল যুক্তরাষ্ট্রের বিপক্ষে সর্বপ্রথম ম্যাচে টসে হার বাংলাদেশের ড. রফিক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত আড়াইহাজারে চেয়ারম‌্যান হ‌লেন সাইফুল ইসলাম স্বপন শৈলকুপায় ইজি বাইকের ধাক্কায় গৃহবধূ নিহত গৌরীপু‌র উপ‌জেলা চেয়ারম‌্যান হ‌লেন সোমরাথ সাহা

সকল