০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী)

বাবার আসন পুনোরুদ্ধার করতে চান পারভেজ আরেফিন জনি

নওগাঁ-৩ আসনে বিএনপির প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকী জনি - নয়া দিগন্ত

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনটি জেলার একটি গুরুত্বপূর্ণ আসন। এ আসনটি ভিআইপি আসন। এ আসনটি থেকে অতীতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল এবং সাবেক ডেপুটি স্পীকার ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আখতার হামিদ সিদ্দিকী। এ কারণে আসনটি বড় দুই দলের কাছেই গুরুত্বপূর্ণ।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৩ আসনের জন্য বিএনপি থেকে ধানের শীষে মনোনয়নপত্র জমা দিয়েছেন মহাদেবপুর উপজেলা বিএনপির অন্যতম সদস্য পারভেজ আরেফিন সিদ্দিকী জনি। তিনি গত বুধবার বিকেলে জেলা রিটার্নিং অফিসার ও নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

পারভেজ আরেফিন সিদ্দিকী জনির বাবা আখতার হামিদ সিদ্দিকী জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পীকার ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন।

আখতার হামিদ সিদ্দিকী এ আসন থেকে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। কিছুদিন আগে তিনি মারা গেছেন।

এ আসনটি থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন পারভেজ আরেফিন সিদ্দিকী জনি ও রবিউল আলম বুলেট। তবে আরেফিন সিদ্দিকী জনি এ আসনের চূড়ান্ত প্রার্থী হিসেবে অনেকটাই নিশ্চিত বলে জানা গেছে।

বিএনপির প্রার্থী মনোনয়নের বিষয়টি এক প্রকার চূড়ান্ত হলেও দলটির নেতাকর্মীরা ভোটের মাঠে নির্বিঘ্নে কাজ করতে পারবেন কিনা তা নিয়ে চিন্তিত।

এ প্রসঙ্গে পারভেজ আরেফিন সিদ্দিকী জনি জানান, তার বাবার এ আসনটি পুনোরুদ্ধার করাই তার লক্ষ্য। বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি আরো জানান, আমার এলাকার মানুষ অবহেলিত। আমি তাদের পাশে দাঁড়াতে চাই।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব ঢাকা আসছেন বুধবার মৌলিক শিক্ষার ধাপ অষ্টম শ্রেণি পর্যন্ত, দুই মন্ত্রণালয় সম্মত ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহি করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার

সকল