২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় জামায়াত নেতা আটকের পর ডিবির অস্বীকার

-

বগুড়ার কাহালুতে জামায়াত নেতা ও স্কুল শিক্ষক জহুরুল ইসলাম বাদশাকে ডিবি পুলিশ পরিচয়ে আটকের পর তার কোন সন্ধান পাচ্ছেন না পরিবার। বাদশা ওই স্কুলের অধ্যক্ষ হিসেবে কর্মরত ও কাহালু পৌর জামায়াতের সভাপতি বলে জানা গেছে। ।

নিখোঁজ বাদশার পিতা কাহালু উপজেলা সদরের সাগাটিয়া মহল্লার বাসিন্দা আব্দুর রশিদ জানান , কাহালু উপজেলা সদরের রেড রোজ কেজি স্কুলের অধ্যক্ষ জহরুল ইসলাম বাদশাকে গতকাল বুধবার সকাল ১১টায় তার স্কুল থেকে সাদা পোশাকধারী কয়েকজন ডিবি পুলিশ সদস্য আটক করে নিয়ে যায়। এরপর ডিবি পুলিশের সাথে যোগাযোগ করলে তাকে আটকের কথা অস্বীকার করে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা থাকলেও জামিনে রয়েছেন বলে জানান পিতা রশিদ ।  এদিকে বাদশার কোন সন্ধান না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার পরিবার।

এ ব্যাপারে ডিবির ওসি নূরে আলম সিদ্দিকীর সাথে ফোনে যোগাযোগ করলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে : আর্টিকেল নাইনটিন ও টিআইবি পিনাকীসহ দু'জনের বিরুদ্ধে চার্জশিট, একজনকে অব্যাহতির সুপারিশ সিরাজদিখানে প্রচণ্ড গরমে মাধ্যমিক বিদ্যালয়ের ৬ শিক্ষার্থী অসুস্থ মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলিবর্ষণ বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ

সকল