৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সাপাহার ও বদলগাছীতে দূর্ঘটনায় শিশুসহ নিহত ৩

-

নওগাঁর সাপাহার ও বদলগাছীতে শুক্রবার সকালে পৃথক ২ ট্রাক দূর্ঘটনায় এক শিশু সহ দুই আম ব্যবসায়ী নিহত ও আরো ৪ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাপাহার থানার ওসি শামসুল আলম জানান, সকাল সাড়ে ৬ টার দিকে নওগাঁ থেকে চাপাঁয়নবাবগন্জগামী একটি ধানবাহী ট্রাক সাপাহার উপজেলা সদরের গোডাউন পাড়া এলাকায় পাকা রাস্তার পাশে দাড়িয়ে কথা বলার সময় আম ব্যবসায়ী আব্দুস সালাম (৩০) ও হিরো (২৮) এবং সামনে থাকা একটি চার্জার ভ্যানকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই মারা যান আম ব্যবসায়ী হিরো ও সালাম।
গুরতরভাবে আহত হন চার্জার ভ্যানের চালক এই উপজেলার গোডাউন পাড়ার ওমর আলীর ছেলে আতাউর রহমান(৫০)। আহত আতাউর রহমানকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মাজেদ আলীর ছেলে সালাম (২৫), ভোলা জেলা সদরের বড়চর সামাইয়া গ্রামের সিদ্দিক ব্যাপারীর ছেলে হিরো (৩০)। চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।
এদিকে সকাল ১০ টার দিকে জেলার বদলগাছী উপজেলার কেল্লামুড়ি গ্রামের মির্জাপুর স্কুলের সামনে পেছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের চাপায় রিক্সাভ্যানের যাত্রী লাব্বাইক (৮) নিহত ও সামিনা খাতুন(৪১),রুবা খাতুন(২২)ও রুপালী বেগম(৩০) মারাত্মকভাবে আহত হযেছেন। আহতদেও বদলগাছী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বদলগাছী থানার ওসি জালাল উদ্দিন জানান,নিহত লাব্বাইক বদলগাছী উপজেলার মকবুল হোসেনের ছেলে। ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement