০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে দেশের মানুষ মানবেতর জীবনযাপন করছে : শামছুর রহমান

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে দেশের মানুষ মানবেতর জীবনযাপন করছে : শামছুর রহমান - ছবি : সংগৃহীত

জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মু. শামছুর রহমান বলেছেন, চাল, ডাল, তেল ও পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে সাধারণ জনগণ থেকে শুরু করে মধ্যবিত্তরা আজ মানবেতর জীবনযাপন করছে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সবুজবাগ থানা। এ সমাবেশে তিনি এ কথা বলেন।

বিক্ষোভ মিছিলটি রাজধানীর বাসাবো থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য সবুজবাগ দক্ষিণ থানা আমীর আবু মাহি, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য বনি ইয়ামিন, রওশন জামান, রিয়াজুল ইসলাম, জামায়াত নেতা কামরুল ইসলাম রিপন, ফয়জুর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের সভাপতি আবুল খায়েরসহ সবুজবাগ থানা জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মু. শামছুর রহমান আরো বলেন, সকল ব্যর্থতার দায় নিয়ে এই অগণতান্ত্রিক সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে এবং একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জনগণের কল্যাণমুখী সরকার প্রতিষ্ঠা করতে হবে। তিনি রমজানের পূর্বেই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি কমানোর কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।-বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement